GMPC ONLINE- this websites indian news digital stock market latest news information of Technology gathering ethical hacking course. <meta content='nositelinkssearchbox' name='google'/> China's OnePlus, backed by Qualcomm and T-Mobile, launches smartphone in U.S - GMPC Online

Haed ads

Breaking

সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮

China's OnePlus, backed by Qualcomm and T-Mobile, launches smartphone in U.S

হংকং / নিউ ইয়র্কে (রয়টার্স) - চীনের স্মার্টফোনের একটি কোম্পানি, যার উচ্চ-শেষ পণ্যগুলি প্রযুক্তির বুদ্ধিমানের বাইরে কিছুটা পরিচিত, সোমবার যুক্তরাষ্ট্রের বাজারে প্রবেশ করে দুটি মূল স্থানীয় সহযোগীকে সহায়তা করে - চিপমেকিং জায়ান্ট কোয়ালকম (QCOM.O) এবং মোবাইল অপারেটর টি-মোবাইল মার্কিন ইনকর্পোরেটেড (TMUS.O) - এবং মার্কিন নিয়ন্ত্রকদের কোন প্রশ্ন নেই।

5 বছর বয়সী সানজেন ভিত্তিক ওয়ানপ্লাস মার্কিন যুক্তরাষ্ট্রের মোবাইল ক্যারিয়ার এটি অ্যান্ড টি (টিএন) এবং ভেরাইজন (ভিএইচএনএন) এর পর এই বছর চীনের হুয়াওয়েয়ের সাথে চাপের মুখে উচ্চ-শেষ ফোনে কাজ করার পরিকল্পনা থেকে দূরে চলে এসেছে। মার্কিন সরকার, যা হুয়াওয়েকে নিরাপত্তা ঝুঁকি বলে মনে করে।
যুক্তরাষ্ট্রে অল্প সময়ের মধ্যে কোম্পানিগুলি জেডটিই 000063.এসজেডকে পণ্য বিক্রি থেকে নিষিদ্ধ করেছিল, যা ইরান ও উত্তর কোরিয়াতে মার্কিন প্রযুক্তি সরবরাহে ধরা পড়েছিল, মার্কিন নিষেধাজ্ঞার লঙ্ঘন করেছিল।
রয়টার্সের এক প্রশ্নের জবাবে মার্কিন সেনেটর মার্ক ওয়ার্নার বলেন, "অন্য চীনা টেলিযোগাযোগ সংস্থাগুলির সাথে চীনা সরকারের জড়িত থাকার কারণে, আমাদের যেকোনো সময় একটি নতুন চীনা টেলিযোগাযোগ সরবরাহকারী দেশীয় বাজারে প্রবেশ করার চেষ্টা করে, আমাদের সবসময় ঘনিষ্ঠ দৃষ্টি আকর্ষণ করা উচিত"। । "এখানে আসল নিরাপত্তা উদ্বেগ থাকতে পারে, যেমন আমরা হুয়াওয়ে এবং জেডটিই দেখেছি।"
কিন্তু নিউইয়র্কের সোমবার একটি অনুষ্ঠানে ঘোষণা করা এক ওপলাস জোট, দেখায় যে মার্কিন যুক্তরাষ্ট্রের চীন-বাণিজ্যের বাণিজ্য সত্ত্বেও সবচেয়ে উন্নত প্রযুক্তির সাথে যুক্ত মার্কিন-চীন ব্যবসায়িক সম্পর্কগুলি কত এগিয়ে যাচ্ছে।
টি-মোবাইল বলেছে যে ওয়ানপ্লাস 6T স্মার্টফোনটি 1 লা নভেম্বর $ 549 ডলারের শুরুতে ক্যারিয়ারের দোকানগুলিতে একচেটিয়াভাবে চালু হবে। প্রথমবারের মতো ওয়েনপ্লাস হ্যান্ডসেটটি মার্কিন বেতার সরবরাহকারীর মাধ্যমে বিক্রি হয়েছে - এবং একটি চুক্তি যা দৃঢ় প্রতিদ্বন্দ্বী যেমন Huawei টান পারে না।
যদিও ই-কমার্স ওয়েবসাইটগুলির মাধ্যমে মার্কিন যুক্তরাষ্ট্রে কিছু ওয়ানপ্লাস মডেল বিক্রি হয়েছে, টি-মোবাইলের মতো ক্যারিয়ারের সম্পর্কগুলি সমালোচনামূলক কারণ অধিকাংশ মার্কিন ভোক্তারা এখনও তাদের বাহকগুলির মাধ্যমে ফোন ক্রয় করে।
রয়টার্সের এক সাক্ষাত্কারে মার্কিন ক্যারিয়ার-বুন্ডল্ড ফোন বাজারে প্রবেশের সম্ভাবনা সম্পর্কে ওয়েনপ্লাসের ২9-বছর-বয়সী প্রতিষ্ঠাতা কার্ল পেই বলেছেন, "আমি জানি না এটি অন্য কারো জন্য ভালো সময় কিনা।" গত সপ্তাহে হংকং ইভেন্ট। "এটা আমাদের জন্য একটি ভাল সময়।"
সোমবার একটি সাক্ষাত্কারে, টি-মোবাইলের মার্কিন রিটেইলটির নির্বাহী ভাইস প্রেসিডেন্ট জন ফ্রিয়ার বলেন, মার্কিন-চীন বাণিজ্য যুদ্ধ এই চুক্তিতে কোন ভূমিকা পালন করে না এবং ক্যারিয়ারটি মার্কিন নিয়ন্ত্রকদের কাছ থেকে শুনেনি। "OnePlus একটি sterling খ্যাতি আছে, এবং আমরা ডিভাইস গবেষণা করেছি এবং পুঙ্খানুপুঙ্খভাবে এটি vetted," Freier বলেন ,.
চীনের প্রতিদ্বন্দ্বী জিয়াওমিও দরকারি দামে ফিচার-প্যাকড ফোনে ফোকাস করে বলেছিলেন, আগামী বছরের যুক্তরাষ্ট্রে এটি চালু করার পরিকল্পনা রয়েছে তবে এই পরিকল্পনাগুলি এখনও চলছে কিনা তা নিয়ে মন্তব্য করার অনুরোধের প্রতিক্রিয়া জানানো হয়নি।
OnePlus চীনা প্রযুক্তি কোম্পানিগুলির মধ্যে অস্বাভাবিক, যা সাধারণত ঘরোয়া গ্রাহকদের জন্য ভর বাজারের পণ্যগুলিতে ফোকাস করে। এক্ষেত্রে OnePlus, কেবলমাত্র $ 400 বা তার বেশি খরচ করে এবং প্রায়শই কেবলমাত্র অনলাইন ছাড়া প্রিমিয়াম ফোনগুলি বিক্রি করে। এটি চীনের বাইরে থেকে দুই-তৃতীয়াংশ রাজস্ব আয় করে এবং এটি ভারতের প্রিমিয়াম স্মার্টফোনের শীর্ষ বিক্রেতাদের।
ওয়ানপ্লাসটি অপপো, যা একটি চীনা স্মার্টফোন-সৃষ্টিকর্তা এবং মধ্য-শেষ ফোনের একটি প্রধান শক্তি, যা বিশ্বব্যাপী বিক্রি করা হয় এবং প্রায় 300 ডলার খরচ করে তা অনুমোদিত হয়। সম্পর্ক OnePlus তার খরচ কম রাখতে সাহায্য করে, Canalys বিশ্লেষক Mo জিয়া বলেন।
চীনা কোম্পানির রেজিস্ট্রেশন রেকর্ড অনুযায়ী, দুটি কোম্পানি সাধারণ শেয়ারহোল্ডারদের আছে।
চীন-মার্কিন বাণিজ্য দ্বন্দ্ব দ্বারা মার্কিন ভোক্তাদের অনুভূতি প্রভাবিত হবে যে কোন উদ্বেগ বন্ধ Pei। "দিনের শেষে, আপনি আপনার নিজের [পণ্য] নিয়ন্ত্রণ করতে পারেন।"
চীনে জন্মগ্রহণকারী পী এবং সুইডেনে উত্থাপিত পিই এই ব্র্যান্ডটি ক্রস সাংস্কৃতিক এবং আন্তর্জাতিক: "যখন আমরা শুরু করি, আমরা দেখেছি যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনি সারা বিশ্ববাসীর সাথে কথা বলতে পারবেন যতক্ষণ না আপনি তাদের কথা বলতে পারেন ভাষা."
সেনেটর ওয়ার্নার বলেন, "যদি ওয়ানপ্লাস একজন স্বাধীন অভিনেতা এবং চীনা কমিউনিস্ট পার্টির আঙ্গুলের নীচে না থাকে তবে মার্কিন বাজারে প্রতিদ্বন্দ্বিতায় তাদের স্বাগত জানাতে হবে।" "কিন্তু আমাদের অবশ্যই এটি নিশ্চিত করা দরকার যে তারা স্বাধীন অভিনেতা এবং আমাদের জাতীয় নিরাপত্তাকে আঘাত করার জন্য চীনা সরকার দ্বারা লিভারেজ করা যাবে না।"
Reporting by Sijia Jiang in Hong Kong; Sheila Dang in New York; and Diane Bartz in Washington D.C. Editing by Gerry Doyle, Kenneth Li and Cynthia Osterman

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks

Post Top Ad

Your Ad Spot

Pages