GMPC ONLINE- this websites indian news digital stock market latest news information of Technology gathering ethical hacking course. <meta content='nositelinkssearchbox' name='google'/> Vivo V9 Pro 4GB RAM variant to launch on November 1 as Flipkart exclusive - GMPC Online

Haed ads

Breaking

রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮

Vivo V9 Pro 4GB RAM variant to launch on November 1 as Flipkart exclusive

Vivo V9 Pro 4GB RAM variant has been listed on Flipkart, and could be launched in India on Novermber 1.


The Flipkart listing shows that the 4GB RAM Vivo V9 Pro will be Flipkart exclusive and it will launch at a price of Rs 15,990.


ভিভো ভি 9 প্রো 4 গিগাবাইট র্যামের ভার্চুয়াল ভারতে ফ্লিপকার্ট একচেটিয়াভাবে চালু হবে। ডিভাইস ইতিমধ্যে ই কমার্স ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়। ভিভো ভি 9 প্রোটি আগে 6 গিগাবাইট র্যাম দিয়ে চালু হয়েছিল এবং এটি অ্যামাজন ইন্ডিয়া এর মাধ্যমে অনলাইনে পাওয়া যায়। ভিভো ভি 9 প্রো এর ফ্লিপকার্ট পৃষ্ঠাটি 15, 9 090 মূল্যের মূল্য দেখায় যা মূলত 17, 9 090 মূল্যে ২000 ছাড়।
91 মোমাইলসের একটি প্রতিবেদন দাবি করেছে ভিভো ভি 9 প্রো বিক্রয় 1 নভেম্বর থেকে শুরু হবে। তবে, ফ্লিপকার্টের পৃষ্ঠাটি কোনও বিক্রয় তারিখ উল্লেখ করে না। ভিওও স্মার্টফোনের জন্য বিক্রির তারিখ নিশ্চিত করেনি।
6 গিগাবাইট র্যামের সাথে ভিভো ভি 9 প্রোটি 19,990 রুপি মূল্যের ছিল, যদিও আমাজন ইন্ডিয়া লিস্টে 17,990 রুপি মূল্যের প্রস্তাব রয়েছে। 4 গিগাবাইট র্যাম ভেরিয়েন্টটি দুটি রঙের রূপে তালিকাভুক্ত: কালো এবং নেবুলা বেগুনি।
6.3-ইঞ্চি FHD + ফুল ভিউ ডিসপ্লে সমন্বিত, ভিভো ভি 9 প্রো একটি পর্দার দৃষ্টিভঙ্গি 1 9: 9 এর সাথে আসে। ফোনটিতে 90 শতাংশের পর্দা থেকে শরীরের অনুপাত এবং কর্নিং গরিলা গ্লাস সুরক্ষা রয়েছে। ফোনটি স্ন্যাপড্রাগন 660 প্রসেসর চালায় এবং এটি ফন্টাচোস iOS 4.0 এর উপরে এবং Android 8.1 ওরেওর উপরে রয়েছে।
ভিভো ভি 9 প্রো একটি 3260 এমএএইচ ব্যাটারির সাথে আসে। প্রসারিতযোগ্য মেমরি সমর্থন 256GB পর্যন্ত। ফোনে অ্যাক্সেস এবং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ফোনে বায়োমেট্রিক সুরক্ষা বৈশিষ্ট্যগুলি রয়েছে।
Vivo V9 প্রো একটি দ্বৈত পিছন ক্যামেরা কনফিগারেশন সঙ্গে আসে, যা উল্লম্বভাবে স্ট্যাক করা হয়। এতে 13 মিমি প্রাথমিক ক্যামেরা f / 2.2 অ্যাপারচার এবং F / 2.4 অ্যাপারচারের একটি 5 এমপি সেকেন্ড ক্যামেরা রয়েছে। ফোনটিতে 16 মিমি এআই সেলফি ফ্রন্ট ক্যামেরা f / 2.0 অ্যাপারচার রয়েছে। উভয় ক্যামেরা এআর স্টিকারের পাশাপাশি ফেস সৌন্দর্য, বোকে মোড এবং লাইভ পিকচারের জন্য সহায়তা প্রদান করে।

ভিভো ভি 9 প্রোটি 4 জি ভিওএলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ 5, জিপিএস এবং এটিতে একটি মাইক্রোএসবি 2.0 পোর্ট রয়েছে। ভিভোভি 9 প্রো এ সেন্সর অ্যাক্সিলেরোমিটার, এম্বিয়েন্ট লাইট, প্রক্সিমিটি, ই-কম্পাস এবং ভার্চুয়াল জিওস্কোপ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks

Post Top Ad

Your Ad Spot

Pages