GMPC ONLINE- this websites indian news digital stock market latest news information of Technology gathering ethical hacking course. <meta content='nositelinkssearchbox' name='google'/> Motorola One Power running Android 9 Pie spotted on Geekbench - GMPC Online

Haed ads

Breaking

রবিবার, ৪ নভেম্বর, ২০১৮

Motorola One Power running Android 9 Pie spotted on Geekbench

অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সাথে আসছে, মটোরোলা ওয়ান পাওয়ার নতুন অঙ্গভঙ্গি, অভিযোজিত ব্যাটারি এবং উজ্জ্বলতা, ডিজিটাল ওয়েলিং সমর্থন এবং আরো অনেক কিছু নতুন বৈশিষ্ট্য পাবেন।
দিগ
মটোরোলা ওয়ান পাওয়ার চালু হয়েছে অ্যান্ড্রয়েড 8.1 ওরেও বক্সের বাইরে।
ফোন মূল্য 15,999 টাকা।
ডিভাইস স্টক, bloatware- বিনামূল্যে অ্যান্ড্রয়েড Oreo অভিজ্ঞতা উপলব্ধ করা হয়।
018 তে মটোরোলা যে সব দুর্দান্ত ছিল না। এই বছর কোম্পানিটি কয়েকটি স্মার্টফোন চালু করেছে, তবে তারা গ্রাহকদের আকর্ষণ করতে পরিচালিত হয়নি। সর্বশেষটি হ'ল মটোরোলা ওয়ান পাওয়ার, যা সেপ্টেম্বরে 15,999 রুপি মূল্যের মূল্যের জন্য চালু করেছিল। এক পাওয়ার সঙ্গে, মটোরোলা অন্যান্য সিমোরির মতো অন্যান্য নির্মাতাদের ফোনগুলি পছন্দ করে নিতে চায় যেমন সিয়াওমি। মটোরোলা ওয়ান পাওয়ারের সরাসরি প্রতিযোগিতা হল রেডমি নোট 5 প্রো, যা দিওয়ালি বিক্রির সময় 1২,999 টাকা হিসাবে কম। সিয়াওমি ফোনটির মূল মূল্য 14,999 টাকা। প্রতিযোগিতায় বেঁচে থাকার জন্য মনে হচ্ছে মটোরোলা এক পাওয়ার ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে কোনও পাথর ছাড়াই চলে যাচ্ছে। অ্যান্ড্রয়েড 9 পাই চলমান ফোন গত সপ্তাহে Geekbench উপর দেখানো হয়।
মটোরোলা ওয়ান পাওয়ার চালু হয়েছে অ্যান্ড্রয়েড 8.1 ওরেও বক্সের বাইরে। ডিভাইস স্টক, bloatware- বিনামূল্যে অ্যান্ড্রয়েড Oreo অভিজ্ঞতা উপলব্ধ করা হয়। অ্যান্ড্রয়েড এক মানে, মটোরোলা এক পাওয়ারটি 3 বছরের সময়মত নিরাপত্তা আপডেট এবং দুটি প্রধান সফ্টওয়্যার আপডেট পাবে। এখন পর্যন্ত, মটোরোলা এখনও অ্যান্ড্রয়েড 9 পাই থেকে এক পাওয়ারের আগমন নিশ্চিত করেছে, কিন্তু এখন যে ফোনটি জিয়েকবেন এ সর্বশেষ অপারেটিং সিস্টেমের সাথে দেখানো হয়েছে, এটি মোটা ফোনটি Android 9 পাবে বলে ভুল হবে না খুব শীঘ্রই পাই এর মিষ্টি। সম্ভবত অন্য মাসে।
উপরন্তু, Geekbench তালিকা পাই নেভিগেশন চলমান এক শক্তি কর্মক্ষমতা দেখায়। একক কোর এ, ফোন 1274 স্কোর করে, মাল্টি-কোরে এটি 4508 স্কোর করে। অ্যানড্রইড 9 পাই আসার সাথে সাথে, মটোরোলা ওয়ান পাওয়ার নতুন অঙ্গভঙ্গি, অভিযোজিত ব্যাটারি এবং উজ্জ্বলতা, ডিজিটাল সুবিধার মতো নতুন বৈশিষ্ট্যগুলি পেতে বলে। সমর্থন, উন্নত নিরাপত্তা বৈশিষ্ট্য এবং আরও অনেক কিছু। অ্যান্ড্রয়েড 9 পাই আপডেটটি সাধারণ বাগ ফিক্স এবং ব্যবহারকারীর উন্নতির সাথেও আসতে পারে।

এছাড়াও পড়ুন: মটোরোলা এক পাওয়ার পর্যালোচনা: Android One প্লাস একটি বৃহদায়তন ব্যাটারি বিজয়ী সমান

মটোরোলা এক পাওয়ার একটি 6.2-ইঞ্চি FHD + 19: 9 অনুপাত অনুপাত সহ প্রদর্শন করে। এই ফোনটি একটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন 636 এসওসি দ্বারা চালিত 4 গিগাবাইট র্যাম এবং 64 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256 গিগাবাইট পর্যন্ত প্রসারিত করা যায়। ক্যামেরা ফ্রন্টে, 16 মেগাপিক্সেল +5 এমপি কনফিগারেশনের সাথে মটোরোলা ওয়ান পাওয়ার একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পায়, যখন সামনে, ফোনটিতে একটি 12 মেগাপিক্সেল সেল্টি শ্যুটার পায়। মটোরোলা ওয়ান পাওয়ারের মূল হাইলাইটগুলির মধ্যে একটি তার বিশাল ব্যাটারি সেটআপ। মোবাইল ফোনটি 5,000 এমএএইচ ব্যাটারির সাথে প্যাক করা হয় যা মটোরোলা দাবিগুলি একক চার্জের জন্য দুই দিন ব্যাটারির জীবন সরবরাহ করতে পারে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks

Post Top Ad

Your Ad Spot

Pages