GMPC ONLINE- this websites indian news digital stock market latest news information of Technology gathering ethical hacking course. <meta content='nositelinkssearchbox' name='google'/> OxygenOS 9.0.6 improves Screen Unlock, image processing on OnePlus 6T - GMPC Online

Haed ads

Breaking

রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮

OxygenOS 9.0.6 improves Screen Unlock, image processing on OnePlus 6T




OnePlus তার সর্বশেষ OnePlus 6T ফ্ল্যাগশীপের জন্য অক্সিজেনস 9.0.6 আপডেটটি চালু করতে শুরু করেছে।
উন্নত স্ক্রিন আনলক বৈশিষ্ট্য (ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তির জন্য কোম্পানির নাম) এবং অপ্টিমাইজড ইমেজ প্রসেসিং সহ বৈশিষ্ট্যগুলির একটি গুচ্ছের সাথে আপডেটটি আসে।
উল্লেখযোগ্যভাবে, এই ক্রমবর্ধমান আপডেট স্ক্রিন আনলক বৈশিষ্ট্যটি পরিমার্জন করতে এবং সাধারণ বাগ সংশোধন করার জন্য OnePlus অক্সিজেনস 9.0.5 প্রকাশ করার কয়েক সপ্তাহ পরে আসে।

এখানে এটা সম্পর্কে আরো।
অক্সিজেনস 9.0.6 আপডেট সম্পর্কে জানতে সবকিছু
অক্সিজেনস 9.0.6 আপডেটের প্রায় ২00 এমবি আকার রয়েছে এবং এটি ওভার-দ্য-এয়ার পদ্ধতির মাধ্যমে পর্যায়ক্রমে চালু করা হচ্ছে।
চেঞ্জেলগ অনুযায়ী, আপডেট উন্নত আনলকিং অভিজ্ঞতা, অপ্টিমাইজড স্ট্যান্ডবাই পাওয়ার খরচ, চিত্র প্রক্রিয়াজাতকরণ এবং সাধারণ উন্নতির প্রস্তাব দেয়।
উপরন্তু, আপডেটটি Google Play Store বিজ্ঞপ্তিগুলির সাথে সম্পর্কিত বিষয়গুলি এবং Verizon নেটওয়ার্কে APN যোগ করার সমস্যাগুলিও স্থির করে।
এদিকে, এখানে OnePlus 6T এ একটি দৃশ্য:-
OnePlus 6T তে হ্রাসকৃত ওয়াটারড্রপ-এর মতো খাঁটি ডিসপ্লে রয়েছে যা এক প্লাস-তে-শরীরের অনুপাতকে 86% বৃদ্ধি করার জন্য ওয়ানপ্লাস 6 এ দেখানো ক্ষুদ্রতম পাতলা নীচে বেজেল সহ।


নতুন নকশার সাথে নোটিফিকেশন LED আলোকে হত্যা করা হয়েছে।
পিছনে, একটি গ্লাস প্যানেলে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে তবে কোনও ডেডিকেটেড স্ক্যানার নেই - সমস্ত নতুন ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরকে ধন্যবাদ।
স্ক্রিন আনলক: OnePlus 6T এর হাইলাইট বৈশিষ্ট্য:-
OnePlus 6T একটি অপটিক্যাল ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সাথে আসে - এখন আমরা কিছু স্মার্টফোন দেখেছি।

ডিসপ্লে লাইট একটি বিভাগে যেখানে আপনি আপনার আঙুল অবস্থান; অপটিক্যাল সেন্সর পর্দার নিচে থেকে আপনার আঙ্গুলের ছাপ পড়তে এবং অনুমোদন করে।


এবং OnePlus দাবি করে যে এই বৈশিষ্ট্যটি ডিভাইসটিকে আনলক করবে 0.35 সেকেন্ডে, আপনার কয়েকটি হিট এবং মিস থাকবে।
ক্যামেরা

Shutterbugs এবং selfie প্রেমীদের জন্য:-
OnePlus 6T একটি 16-মেগাপিক্সেল (f / 1.7) প্রধান সেন্সর সহ একটি ডুয়াল রিয়ার-ক্যামেরা সেটআপ, যা 20 মেগাপিক্সেল (f / 1.7) সেকেন্ডারি সেন্সর এবং LED ফ্ল্যাশ সহ এক-প্লাস 6-এর মতো।

তবে, কোম্পানিটি উন্নত পোর্ট্রেট মোড এবং একটি নতুন নাইটসিন সরবরাহ করেছে যা কম আলোতে আরও ভাল চিত্র সরবরাহ করে।


সামনে, 6 টি তার পূর্ববর্তী 16 মিমি (f / 2.0) আরজিবি ক্যামেরা রেখেছে যা ফেস আনলক বৈশিষ্ট্যটিকে সহায়তা করে।
internals

হুড অধীনে:- অভ্যন্তরীণভাবে, OnePlus 6T OnePlus হিসাবে একই, একটি বড় ব্যাটারি এবং নতুন OS ছাড়া।

এটি একটি অক্টা-কোর ক্যালোকম স্ন্যাপড্রাগন 845 প্রসেসর দ্বারা চালিত, 6 গিগাবাইট / 8 গিগাবাইট র্যাম এবং 128 গিগাবাইট / 256 গিগাবাইট অ-প্রসারিতযোগ্য সঞ্চয়স্থানের সাথে যুক্ত।

20W ড্যাশ চার্জের জন্য 3,700 এমএএইচ ব্যাটারি প্যাকটি প্যাক করে এবং অ্যান্ড্রয়েড পাই-ভিত্তিক অক্সিজেন ওএস 9.0.3 চালায় যা সংশোধিত অঙ্গভঙ্গি ভিত্তিক নেভিগেশনের প্রস্তাব দেয়।
বিস্তারিত

মূল্য এবং প্রাপ্যতা:-
OnePlus 6T খরচ Rs। 37 গিগাবাইট 6 গিগাবাইট র্যাম / 128 গিগাবাইট স্টোরেজ মডেলের জন্য, Rs। 8 গিগাবাইট / 128 গিগাবাইটের জন্য 41,999 এবং Rs। 8 গিগাবাইট / 256 গিগাবাইট বিকল্পের জন্য 45,999।

ফ্ল্যাশশিপ এখন থান্ডার বেগুনি, মিরর ব্ল্যাক এবং মধ্যরাত কালো রঙে পাওয়া যায়।


এটি অ্যামাজন এবং ওয়ান প্লাস ইন্ডিয়া ই-স্টোরের মাধ্যমে অনলাইন এবং ওয়ানপ্লাস ব্র্যান্ড স্টোর, রিলায়েন্স ডিজিটাল আউটলেটস এবং ভারতের জুড়ে ক্রোমা খুচরা দোকানে মাধ্যমে অফলাইনে উপলব্ধ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks

Post Top Ad

Your Ad Spot

Pages