GMPC ONLINE- this websites indian news digital stock market latest news information of Technology gathering ethical hacking course. <meta content='nositelinkssearchbox' name='google'/> PM Modi to attend swearing-in ceremony of Maldives President-elect Ibrahim Mohamed Solih in Male today - GMPC Online

Haed ads

Breaking

শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

PM Modi to attend swearing-in ceremony of Maldives President-elect Ibrahim Mohamed Solih in Male today

শপথ গ্রহণ অনুষ্ঠানে স্থানীয় সময় বিকাল 5 টায় অনুষ্ঠিত হবে এবং পরবর্তীকালে মালদ্বীপের রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বৈঠক করবেন।
পুরুষঃ মালদ্বীপের রাষ্ট্রপতি নির্বাচিত ইব্রাহিম মোহাম্মদ সোলih শপথ নেওয়ার জন্য আজ শপথ নিচ্ছেন, অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মালদ্বীপে উপস্থিত হবেন। অনুষ্ঠানটি স্থানীয় স্টেডিয়ামে স্থানীয় সময় 5 টায় শুরু হবে।

তাঁর সফরের আগে, প্রধানমন্ত্রী মোদি একটি ঐতিহাসিক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজনে তার আনন্দ প্রকাশ করে একটি ফেসবুক পোস্ট লিখেছেন। তিনি লিখেছিলেন, "রাষ্ট্রপতি নির্বাচিত এইচ। ই। ইব্রাহিম মোহাম্মদ সোলিহের ঐতিহাসিক উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য মালদ্বীপের রাজধানী মাল, আমাদের ঘনিষ্ঠ ও বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী রাজধানী পুরুষকে দেখার জন্য আমি আনন্দিত।"
সলিহের প্রশংসা করে প্রধানমন্ত্রী মোদীকে অভিনন্দন জানান এবং বলেন, "গণতন্ত্র, আইন শাসন এবং সমৃদ্ধ ভবিষ্যতের জন্য মালদ্বীপের জনগণের যৌথ আকাঙ্ক্ষার প্রতীক" হিসাবে একটি নির্বাচন দাঁড়িয়েছে।

ইয়েমেনের মেয়াদে উল্লেখযোগ্যভাবে বন্ধ হয়ে যাওয়া সম্পর্কগুলি পুনঃস্থাপনের জন্য ভারতের প্রতিশ্রুতি সম্পর্কে ভারত মহাসাগরীয় দ্বীপপুঞ্জের এই প্রথম সফরেও কূটনৈতিক সুবিধা থাকবে।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মালয়েশিয়ায় ভেলানা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন এবং স্থানীয় সময়ে প্রায় 6:15 টায় প্রধানমন্ত্রী পদপ্রার্থী হন। তিনি একই দিনে ভারতের রাষ্ট্রপতি মোদির সঙ্গে বৈঠক করবেন।

"ভারত ও মালদ্বীপের ইতিহাসের মধ্যে দৃঢ় অংশীদারিত্ব, আমাদের জনগণের মধ্যে দৃঢ় বন্ধন এবং শান্তি ও সমৃদ্ধির জন্য তাদের আকাঙ্ক্ষিত অংশীদারিত্বের অংশীদারিত্ব রয়েছে। আমার সরকার সমেত উন্নয়নের দৃষ্টিভঙ্গি 'সাবকাথ, সবকা ভিকাস' আমাদের সকল প্রতিবেশীকেও প্রসারিত করে। আমরা ভারতে মালদ্বীপের গণতান্ত্রিক, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ প্রজাতন্ত্র দেখতে দৃঢ়প্রতিজ্ঞ, "প্রধানমন্ত্রী মোদি আরও লিখেছিলেন।
মালদ্বীপ ও ভারতকে বিকাশের জন্য ঘনিষ্ঠভাবে কাজ করা উচিত বলে উল্লেখ করে তিনি দৃঢ়তার সাথে তার বিশ্বাস পুনর্বিবেচনা করেছিলেন যে তার সফর "আমাদের কাছে আরও ঘনিষ্ঠ বিনিময় এবং আমাদের দুই দেশের মধ্যে সহযোগিতার নতুন যুগের সূচনা করবে।"

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks

Post Top Ad

Your Ad Spot

Pages