GMPC ONLINE- this websites indian news digital stock market latest news information of Technology gathering ethical hacking course. <meta content='nositelinkssearchbox' name='google'/> Reliance Jio GigaFiber Offers Faster Internet Speed Than Airtel - GMPC Online

Haed ads

Breaking

শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮

Reliance Jio GigaFiber Offers Faster Internet Speed Than Airtel

রিলায়েন্স এখনো সম্পূর্ণ গৌণে জিও জিগাইবার ব্রডব্যান্ড সেবা চালু করেনি তবে এটি ইতোমধ্যে বিভিন্ন ইন্টারনেট স্পিড চার্টের চার্ট শীর্ষে রয়েছে।

যদিও ওপেন সিগন্যাল এখনও তাদের লরেল দিয়ে ক্রেডিট করতে পারেনি, অক্টোবরে 2018 সালের জন্য নেটফ্লিক্স আইএসপি স্পিড ইনডেক্স রিপোর্টটি তাদের শীর্ষস্থানীয় স্থানে রাখে, এয়ারটেলটি চতুর্থ অবস্থানে রয়েছে।
আগ্রহজনকভাবে, ভারতের শীর্ষস্থানীয় ব্রডব্যান্ড প্লেয়ার, ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল তার ইন্টারনেট গতির সাথে শীর্ষ 10 টি স্থানে নেই। অক্টোবর ২018-এর জন্য নেটফ্লিক্স আইএসপি গতি সূচক অনুসারে 13 নম্বর স্থানে অবস্থান করছে।
রিপোর্টটি দ্রুত বলেছে যে স্পীডগুলি সর্বাধিক সর্বাধিক বা নির্দিষ্ট ইন্টারনেট পরিষেবা প্রদানকারীর (আইএসপি) সর্বাধিক ক্ষমতা নয়।
জিয়া গিগা ফাইবারের গতি 3.48 এমবিপিএস, যা এয়ারটেলের 3.10 এমবিপিএসের তুলনায় সামান্য দ্রুত গতিতে দাঁড়িয়েছে, তবে এই দুইটির মধ্যে আপনার 7-স্টার ডিজিটাল এবং স্পেকট্রার মতো খেলোয়াড় রয়েছে। বিএসএনএল, 13 তম স্থান অর্জন করেছে ২3 এমবিপিএস, যা জিওর ব্রডব্যান্ড গতির চেয়ে এমবিপিএসের চেয়েও কম।
এটি জিয়া গিগা ফাইবার 100% ফাইবার অপটিক্স সত্তা, এবং অন্যরা ফাইবার এবং কেবল পরিষেবা উভয়ই সরবরাহ করছে।

বিএসএনএল মূলত সরকারের পরিচালিত প্রকল্পগুলির সাথে যুক্ত হওয়ার কারণে সেগমেন্টে তার নেতৃত্বের দিকে ঝুঁকে পড়েছে। তবে জিওও বিএসএনএল এবং এয়ারটেল উভয় দেশের বাইরে 1100 টি শহরে সংযোগ স্থাপনের লক্ষ্য অর্জনের পরে এটি হুমকির মুখে পড়বে না।
যার জন্য রিলায়েন্স দুটি মধ্যম পরিসীমা ইন্টারনেট সরবরাহকারী ক্রয়ের পরিমাণে চলে গেছে; Den নেটওয়ার্ক এবং হ্যাথওয়ে।
আপনি এখানে দেখতে পারেন, জিয়া GigaFiber গতি অক্টোবর থেকে রেকর্ড করা হয়েছে, তাদের ক্ষমতা সঙ্গে সম্পূর্ণ থ্রোটল যাচ্ছে সুবিধা। জিওও যখন তার 4 জি মোবাইল সার্ভিস চালু করেছিল তখন এটি এমন কিছু বিষয় যা আমরা দুই বছর আগে দেখেছি।
ভারতে এমন একটি দেশে যেখানে ব্যবহারকারীদের ঘনত্ব বেশি হয়, জিওকে তার প্রযুক্তি ও ব্যাক-আপ সাপোর্টটি আরোপ করতে হবে, যা অনেক সময় নিতে পারে। যার ফলে অনেক বিশেষজ্ঞ বিশ্বাস করেন যে মোবাইলের বৃদ্ধি বৃদ্ধি না করে ব্রডব্যান্ড স্পেসে প্রতিদ্বন্দ্বিতা করা একটি ভিন্ন বল খেলা হবে।
খেলা জয় হবে যেখানে মূল্য। জিও এর আসন্ন লঞ্চটি অন্যান্য ব্রডব্যান্ড খেলোয়াড়দের তাদের পরিকল্পনাগুলি কমিয়ে আনতে এবং তার বিদ্যমান ব্যবহারকারীদের বজায় রাখার জন্য অতিরিক্ত ডেটা (এমনকি ন্যায্য ব্যবহার নীতিটি সরাতে) জোরদার করেছে।
রিলায়েন্সের চেয়ারম্যান মুকেশ আম্বানি দ্রুত জিয়ো গিগা ফাইবারের জন্য 50 মিলিয়ন ব্যবহারকারীদের লক্ষ্যবস্তু করেছেন এবং বাকিরাও নিশ্চিত করেছেন যে কোম্পানিটি জনগণকে পরিচালনা করার জন্য সবকিছু করবে। এই সব সস্তা ইন্টারনেট পরিকল্পনা, আরো তথ্য এবং ভোক্তাদের জন্য আরো স্ট্রিমিং মানে।
(এখন কুইন্ট হোয়াটসঅ্যাপে রয়েছে। আপনার পছন্দের বিষয়গুলি নিয়ে পছন্দের গল্পগুলি পেতে, আমাদের হোয়াটসঅ্যাপ পরিষেবাদিগুলিতে সাবস্ক্রাইব করুন। শুধু TheQuint.com/WhatsApp এ যান এবং সদস্যতা বোতামটিতে ক্লিক করুন।)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks

Post Top Ad

Your Ad Spot

Pages