GMPC ONLINE- this websites indian news digital stock market latest news information of Technology gathering ethical hacking course. <meta content='nositelinkssearchbox' name='google'/> Samsung’s foldable phone could cost $2500, but will you buy one? - GMPC Online

Haed ads

Breaking

রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮

Samsung’s foldable phone could cost $2500, but will you buy one?

গিজমোডোর ইউকে এর একটি প্রতিবেদন দাবি করেছে যে সম্প্রতি কোম্পানির ইভেন্টে ছদ্মবেশিত স্যামসাংয়ের নামহীন ফোল্ডারে ফোন 1,500 (অথবা 1,35,896) এবং £ 2,000 (1,81,195) এর মধ্যে খরচ হবে।
স্যামসাং জাস্টিন ডেনিসন সান ফ্রান্সিসকোতে কোম্পানির বার্ষিক বিকাশকারী কনফারেন্সে ফোল্ডারে স্মার্টফোনটি প্রদর্শন করেছেন।
স্যামসাংয়ের পোর্টেবল ফোনটি টেক শিল্পে পরবর্তী বড় জিনিস হিসাবে চিহ্নিত করা হয়েছে, যা একটি ডিভাইস যা মূলত আপনার পকেটে ফিট করে। দুর্ভাগ্যবশত, গ্যালাক্সি এস 9 বা নোট 9 এর মত মূল ফোনটিকে মূলধারার ডিভাইস হিসাবে প্রত্যাশা করবেন না। কারণ: স্যামসাংয়ের foldable স্মার্টফোনের জন্য জ্যোতির্বিজ্ঞানী উচ্চ মূল্য।
গিজমোডোর ইউকে এর একটি প্রতিবেদন দাবি করেছে যে সম্প্রতি কোম্পানির ইভেন্টে ছদ্মবেশিত স্যামসাংয়ের নামহীন ফোল্ডারে ফোন 1,500 (অথবা 1,35,896) এবং £ 2,000 (1,81,195) এর মধ্যে খরচ হবে। আইফোন এক্সএস ম্যাক্সের শীর্ষ-শেষ মডেলের তুলনায় এটি বেশি দাম, যা 1,449 ডলার (বা প্রায় 1,0২,379 ডলার) খরচ করে। প্রতিবেদনে দাবি করা হয়েছে যে ফোনটি একাধিক রূপে আসবে, এবং শীর্ষ-শেষ মডেলটি £ 2,000 চিহ্ন ছাড়িয়ে যাবে। এটি অবশ্যই একটি "মূলধারার ফোন" এর জন্য মূল্য নয়।
যখনই স্যামসাং আগামী বছরের একটি Foldable স্মার্টফোন চালু করার পরিকল্পনা করে, এটি একটি চোয়াল ড্রপ মূল্য এ আসতে হবে। এই সব একটি বড় প্রশ্ন বাড়ে: আপনি foldable ফোন সম্পর্কে উদ্বিগ্ন করা উচিত? সত্যিই না, এমনকি যদি আপনি একটি প্রাথমিক গ্রহণকারী হয়।
বাঁকানো ডিসপ্লে সহ স্মার্টফোনগুলি নিয়মিত ফোনের প্রতিস্থাপন হিসাবে দীর্ঘায়িত হয়েছে, তবে তারা স্বতঃস্ফূর্তভাবে ত্রুটিপূর্ণ। উদাহরণস্বরূপ, দীর্ঘায়ু একটি প্রধান উদ্বেগ। হ্যাঁ, আপনি একটি পর্দা বাঁকতে পারেন, কিন্তু এটি বিজ্ঞাপিত করা ঠিক ভাবে কাজ করবে কিনা তা আমরা জানি না। আমরা একটি foldable ফোন এর bulkiness সম্পর্কে উদ্বিগ্ন। স্যামসাং তার বিকাশকারী কনফারেন্সে এই মাসে তার পোর্টেবল ফোন ঘনত্বটি বন্ধ করে দিলে, এটি দৈনিক ভিত্তিতে আমরা যে স্ট্যান্ডার্ড ফোন ব্যবহার করি তার তুলনায় এটি বড় হতে থাকে। ব্যাটারি জীবন অন্য সমস্যা, এই ডিভাইস শক্তি-ক্ষুধার্ত পর্দা ব্যবহার করা হয়।
অনেক পরিপক্ব বাজারে স্মার্টফোন বিক্রি হ্রাস পেয়েছে, এবং স্যামসাং এবং অন্যান্য ব্র্যান্ডগুলি সম্পূর্ণরূপে সচেতন হয়ে গেছে যে তাদের গ্রাহকদের কাছে লেনদেনের জন্য কিছু ভিন্ন ডিভাইস অফার করতে হবে। এবং সেই ডিভাইসটি একটি পছন্দের ফোন হতে পারে যা একটি পকেট-আকারের ফ্যাক্ট ফ্যাক্টরের ট্যাবলেট সরবরাহ করার প্রতিশ্রুতি দেয়। তবে সবচেয়ে বড় বিষয় হল, এটি কি: লোকেরা কি আসলেই একটি ফোডেবেল ফোন চান বা প্রয়োজন? এখন পর্যন্ত, স্যামসাং না গুগলও একটি ফোনযোগ্য ফোনের প্রাসঙ্গিকতার কোন ব্যাখ্যা দেওয়ার জন্য প্রস্তুত। ফোল্ড ফোন কেবলমাত্র একটি গৌরবজনক ধারণা বা যদি নতুন ফর্ম ফ্যাক্টরের চারপাশে অনন্য ব্যবহারের ক্ষেত্রে তৈরি করতে পারে তবে এটি দেখা যায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks

Post Top Ad

Your Ad Spot

Pages