GMPC ONLINE- this websites indian news digital stock market latest news information of Technology gathering ethical hacking course. <meta content='nositelinkssearchbox' name='google'/> #Xiaomi Redmi Note 6 Pro to launch in India on November 22: Expected price, specifications - GMPC Online

Haed ads

Breaking

শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

#Xiaomi Redmi Note 6 Pro to launch in India on November 22: Expected price, specifications

Xiaomi Redmi Note 5 Pro comes with a combination of a 12-megapixel sensor and a 5-megapixel sensor with company’s Dual Pixel technology

সিয়াওমি ভারতে তার অত্যন্ত সফল স্মার্টফোন লাইন, রেডমি নোট সিরিজের একটি নতুন প্রবেশিকা চালু করার কথা বলে মনে হচ্ছে। ২২ শে নভেম্বর সিয়াওমি রেডমি নোট 6 প্রো ভারতে চালু হবে যার জন্য প্রতিষ্ঠানটি মিডিয়া আমন্ত্রণ পাঠিয়েছে এবং তার সোশ্যাল মিডিয়া চ্যানেলে সরকারী টিজারদের ভাগ করেছে। কোম্পানিটি সেপ্টেম্বরে থাইল্যান্ডে 6,990 থাই বাহাত (প্রায় 15,400 টাকা) থেকে শুরু করে রেডমি নোট 6 প্রোটি চালু করে।
সিয়াওমি রেডমি নোট 6 প্রো প্রো প্রাইস
সিয়াওমি রেডমি নোট 6 প্রো ভারতের থাইল্যান্ডে প্রায় যতটা ব্যয় করবে বলে আশা করা হচ্ছে। থাইল্যান্ড 6,990 থাই বাহাত মূল্যের একটি অনন্য রূপান্তর করেছে, যার মানে ভারতকে 14,000 থেকে ২0,000 রুপি মূল্য হতে পারে। রেডমি নোট 6 প্রো রেমিমি নোট 5 প্রো এর একটি চিহ্ন, যা শুক্রবার ভারতকে 1000 রুপির মূল্য পায় এবং এখন এটি বেস মডেলের জন্য 13,999 ডলারে উপলব্ধ।
প্রাপ্যতা উপর, Xiaomi এই সময় বিক্রয় তারিখ প্রকাশ করা হয়েছে। রমমি নোট 6 প্রোটি ২3 নভেম্বর বিকেল 1২ টায় প্রথমবারের মতো বিক্রি হবে, এটি দেশে চালু হওয়ার একদিন পরে। ফ্লিপকার্ট বা Amazon.in এ স্মার্টফোনটি কেবলমাত্র উপলব্ধ হবে কিনা তা স্পষ্ট নয়, অথবা এটি একযোগে অফলাইনে বাজারে যাওয়ার পথ তৈরি করবে কিনা তা স্পষ্ট নয়। যেকোনো ক্ষেত্রে, স্মার্টফোন চালু হওয়ার দিনে আমরা আনুষ্ঠানিক ঘোষণাগুলি পেতে পারি।
Xiomi Redmi নোট 6 প্রো বিশেষ উল্লেখ:- সিয়াওমি রেডমি নোট 6 প্রো একটি 6.26-ইঞ্চি পূর্ণ-এইচডি + ডিসপ্লে সহ 1 9: 9 এর অনুপাত অনুপাত এবং প্রদর্শনের শীর্ষে একটি খাঁজ রয়েছে। স্মার্টফোনের একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 636 প্রসেসর দ্বারা চালিত যা 4 জিবি র্যাম এবং 54 গিগাবাইট অ্যানবোর্ড স্টোরেজ, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে আরও প্রসারিত করা যেতে পারে। কোম্পানির দ্বারা উপলব্ধ স্মার্টফোনের জন্য শুধুমাত্র একটি একক বৈকল্পিক হয়েছে। তবে, সম্ভবত সিয়াওমি ভারতীয় বাজারে আরও বেশি RAM এবং স্টোরেজ ভেরিয়েন্ট উপস্থাপন করতে পারে।
ক্যামেরাগুলির জন্য, সিয়াওমি রেডমি নোট 5 প্রো 1২ মেগাপিক্সেল সেন্সর এবং কোম্পানির ডুয়াল পিক্সেল প্রযুক্তির সাথে 5 মেগাপিক্সেল সেন্সরের সমন্বয়ের সাথে আসে। ক্যামেরা সহ একটি LED ফ্ল্যাশ আছে। Selfies জন্য, একটি দ্বৈত ক্যামেরা সেটআপ আছে 20 মেগাপিক্সেল সেন্সর এবং একটি 2 মেগাপিক্সেল সেন্সর। স্মার্টফোনের হুডের নিচে 4000 এমএএইচ ব্যাটারী রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks

Post Top Ad

Your Ad Spot

Pages