GMPC ONLINE- this websites indian news digital stock market latest news information of Technology gathering ethical hacking course. <meta content='nositelinkssearchbox' name='google'/> Asus Zenfone Max Pro M2 coming to India on December 11, Zenfone Max M2 leaked too - GMPC Online

Haed ads

Breaking

শনিবার, ১ ডিসেম্বর, ২০১৮

Asus Zenfone Max Pro M2 coming to India on December 11, Zenfone Max M2 leaked too

আসছে আসুস স্মার্টফোন সম্ভবত ফ্লিপকার্টের জন্য একচেটিয়া হতে যাচ্ছে।

আসুস ভারতে তার মোবাইল পোর্টফোলিও ক্রমাগত বাড়ছে। অক্টোবর মাসে এন্ট্রি লেভেল জেনফোন লাইট এল 1 এবং জেনফোন ম্যাক এম 1 প্রকাশের পর, তাইওয়ানিজ প্রযুক্তি সংস্থা আগামী মাসে দেশে একটি নতুন স্মার্টফোন চালু করবে।
আসুস 'ইন্ডিয়া আর্ম সম্প্রতি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে একটি ছোট টিজার ভিডিও পোস্ট করেছে, নিশ্চিত করেছে যে জেনফোন ম্যাক্স প্রো এম 2 ফ্লিপকার্ট-এক্সক্লুসিভ হিসাবে 11 ডিসেম্বরে ভারতে আসছে। জেনফোন ম্যাক প্রো এম 1 (যা এই বছরের শুরুতে চালু হয়েছিল) এর ধারাবাহিক, আসুস গরিলা গ্লাস 6-টেকিং ম্যাক্স প্রো এম 2 কে "সেগমেন্টের সবচেয়ে টেকসই স্মার্টফোন" হিসাবে কল করছে।
পূর্বে উল্লিখিত টিজার স্পষ্টভাবে দেখায় যে আসুসের আসন্ন স্মার্টফোনটিতে একটি নকল ডিসপ্লে থাকবে এবং এটি পিছনে একটি ত্রি-লেন্স ক্যামেরা সিস্টেম বলে মনে হচ্ছে। তবে, সম্প্রতি উইনফিউয়ের পোস্ট করা লিঙ্কে রেন্ডারগুলি নিশ্চিত করেছে যে পিছনে দুটি লেন্স রয়েছে এবং তৃতীয় 'উপাদান' কেবলমাত্র LED ফ্ল্যাশ মডিউল।
শুধু তাই নয়, যদি উইনফুয়ের রিপোর্টটি বিশ্বাস করা হয়, আসুস জেনফোন ম্যাক্স প্রো এম 2 একটি কয়য়ালকম স্ন্যাপড্রাগন 660 এসওসি, 4 গিগাবাইট র্যাম এবং 64 গিগাবাইট / 128 গিগাবাইট স্টোরেজের সাথে সংযুক্ত, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে প্রসারিত। পিছনে ডুয়েল লেন্স ক্যামেরা সিস্টেম 1২ মেগাপিক্সেল ইউনিট এবং 5 মেগাপিক্সেল ইউনিট বলে আশা করা হচ্ছে। 1080 × 2340 পিক্সেলের একটি রেজোলিউশন সহ 6-ইঞ্চি নকশার প্রদর্শনের সাথে সাথে, ম্যাক্স প্রো এম 2টি 5,000 মিএএইচ ব্যাটারি প্যাক করার জন্য নিশ্চিত করা হয়েছে।
এটি আকর্ষণীয় হলেও, জেনফোন ম্যাক্স প্রো এম 2 আমাদের জন্য আসসাস একমাত্র স্মার্টফোন নাও থাকতে পারে। WinFuture দ্বারা প্রকাশিত প্রতিবেদনটি অন্য স্মার্টফোনের বিস্তারিত বর্ণনা করে, এটি জেনফোন ম্যাক এম 2 নামক। স্মার্টফোনের লিঙ্কেড রেন্ডারগুলি এটি একটি ধাতব রিয়ার প্যানেল এবং ডুয়েল-লেন্স ক্যামেরা সিস্টেম বিদ্যমান জেনেফোন ম্যাক প্রো এম 1 এর প্রায় অনুরূপ দেখাচ্ছে। অন্য দিকে, সামনে, হ্রাস করা বেজেলগুলির সাথে একটি খাঁটি প্রদর্শন সম্পর্কে।
জেনফোন ম্যাক এম 2 এর হার্ডওয়্যার উল্লেখ সম্পর্কে কোন তথ্য নেই। যাইহোক, জেনফোন ম্যাক প্রো এম 2 এর মতো, এটিও বক্সের বাইরে স্টক স্টক করার সম্ভাবনা রয়েছে। 11 ডিসেম্বর তারিখে জেনফোন ম্যাক প্রো এম 2 এর পাশাপাশি জেনফোন ম্যাক এম 2 চালু থাকলেও আমরা শীঘ্রই তা খুঁজে বের করব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks

Post Top Ad

Your Ad Spot

Pages