GMPC ONLINE- this websites indian news digital stock market latest news information of Technology gathering ethical hacking course. <meta content='nositelinkssearchbox' name='google'/> First Look: The OnePlus 6T McLaren Edition Has More RAM Than Your PC, But is That All? - GMPC Online

Haed ads

Breaking

বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮

First Look: The OnePlus 6T McLaren Edition Has More RAM Than Your PC, But is That All?

ওয়ানপ্লাস 6 টি ম্যাকলারেন সংস্করণ স্মার্টফোনের ভারতে আজকের দিনটি ঘোষণা করা হবে।
এটা তারপর সাজানো হয়। আপনার পরবর্তী ফোনের অবশ্যই আপনার পিসি বা ল্যাপটপগুলির চেয়ে বেশি RAM থাকতে পারে যা আপনি মালিক হতে পারেন বা ব্যবহার করতে পারেন। এবং কেন ভবিষ্যতের জন্য অপেক্ষা, যখন ভবিষ্যতে আজ হতে পারে। OnePlus তার সর্বশেষ স্মার্টফোনের একটি বিশেষ সংস্করণ ঘোষণা করেছে, এবং এটি ওয়ানPlus 6T McLaren সংস্করণ নামে পরিচিত। এই ফোনটি, 10 জিবি র্যাম, অপেক্ষা করুন। কিন্তু এটি তার একমাত্র পার্টি টুকরা নয়।
ডিজাইনের পরিপ্রেক্ষিতে, ফোন তার অন্য OnePlus 6T ভাইবোনগুলির অনুরূপ দেখাচ্ছে। যে আকার এবং সামগ্রিক মাত্রা শর্তাবলী হয়। যাইহোক, পিছন প্যানেলটি কাচের নিচে কার্বন ফাইবারের সাথে স্তরযুক্ত, যা অন্যথায় খুব বেশি প্রিমিয়াম ফোনগুলির দৃঢ়তা হিসাবে বিবেচিত হয়েছে। ম্যাকলারেনও ফোনের চারপাশে ম্যাকলারেন ব্র্যান্ডিংয়ের পাশাপাশি ফোনের চারপাশে কমলা রঙের ফ্রেমের ফ্রেম ফ্রেমও রয়েছে। ম্যাকলারেন লোগো, যখন হালকা এটি প্রতিফলিত করে, তখন আপনাকে বিভ্রান্তি দেয় যে এটি প্রায় চলছে। স্ট্যান্ডার্ড ওয়ানপ্লাস 6T (157.5 মিমি x 74.8 মিমি x 8.2 মিমি) হিসাবে একই সঠিক মাত্রা রয়েছে এবং একই (185 গ্রাম) ওজন।
OnePlus এ পর্যন্ত খুব কম কয়েকটি ফোন তৈরি করেছে যা এ পর্যন্ত 10 গিগাবাইট RAM তে প্যাক করতে পারে। এটি বেশিরভাগ ফোন এখন 6 গিগাবাইট বা এমনকি 8 গিগাবাইট র্যাম বিকল্পগুলি অফার করে। আপনি যদি OnePlus 6T ম্যাকলারেন সংস্করণে সম্ভবত সংস্থার নিবিড় কাজগুলি করতে ইচ্ছুক হন, যেমন সম্ভবত 4K ভিডিওগুলির একাধিক স্ট্রীম সম্পাদনা করে তবে এটি পটভূমিতে চলমান অন্যান্য অ্যাপ্লিকেশানগুলিকে টিকিয়ে না করেই বেশিরভাগ ক্ষেত্রেই হতে পারে।
ওয়ানপ্লাস 6 টি ম্যাকলারেন সংস্করণটি নতুন ওয়ার্প চার্জ 30 চার্জিং প্রযুক্তি প্রবর্তন করে, যা আসন্ন ফোনে মানক হতে পারে। ওয়ারপ চার্জ 30 এর মধ্যে মাত্র ২0 মিনিটের মধ্যে 3,700 এমএএইচ ব্যাটারির 50 শতাংশেরও বেশি দাম লাগবে। আপডেট করা চার্জার এবং ফোনে উভয় নতুন ইন্টিগ্রেটেড সার্কিট রয়েছে, সেইসাথে আপডেট পাওয়ার ম্যানেজমেন্ট সফ্টওয়্যার, যা চার্জার থেকে 30 ওয়াট বিদ্যুৎ প্রবাহকে ফোন করে পরিচালনা করে - এই সমস্ত চার্জ সামঞ্জস্যপূর্ণ রাখতে এবং তাপ নির্গমন হ্রাস করার জন্য। পাওয়ার ক্যাবল, যা ম্যাকলারেনের পেপায়া অরেঞ্জ রঙেও রয়েছে, সেটি সর্বাধিক শক্ত এবং অন্যান্য চার্জিংয়ের তারের তুলনায় উল্লেখযোগ্যভাবে আরো শক্তিশালী এবং শিল্পী মনে করে।
ঘটনাক্রমে, ওয়ার্প চার্জ বৈশিষ্ট্যটি কেবল OnePlus 6T ম্যাকলারেন সংস্করণে কাজ করে এবং আপনি অন্য কোন OnePlus 6T ফোনের সাথে ওয়ার্প চার্জের চার্জার ব্যবহার করতে চাইলে এটি দ্রুত চার্জ গতিতে ডিফল্ট হবে। OnePlus 6T ম্যাকলারেন সংস্করণ ফোনে নতুন হার্ডওয়্যার এবং পাওয়ার ম্যানেজমেন্ট সফটওয়্যারটি আরও দ্রুত চার্জিংয়ের ক্ষমতা সক্ষম করে এবং অন্যান্য ফোনগুলিতে একই হার্ডওয়্যার বা সফটওয়্যার নেই।
OnePlus 6T ম্যাকলারেন সংস্করণটি অন্যথায় স্পেসিফিকেশন শীটে আপনার ডিফল্ট OnePlus 6T এর চেয়ে অনেক বেশি। এটি কুইয়ালকম স্ন্যাপড্রাগন 845 প্রসেসর, 6.41 ইঞ্চি অপটিক AMOLED ডিসপ্লে (2,340 x 1,080 রেজোলিউশন) এবং পিছনে ডুয়াল 16 মেগাপিক্সেল এবং ২0 মেগাপিক্সেল ক্যামেরা দ্বারা চালিত। এই বিশেষ সংস্করণ ফোনটি শুধুমাত্র 256 গিগাবাইট স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে, তবে অন্য OnePlus 6T ফোনের 128 গিগাবাইট এবং ২5 গিগাবাইট স্টোরেজ বিকল্পগুলিতে 6 গিগাবাইট বা 8 গিগাবাইট র্যাম পাওয়া যাবে।
এই প্রথমবারের মতো OnePlus একটি বিশেষ সংস্করণ ফোন তৈরি করেনি। এর আগে, ওয়ানপ্লাস 5 টি স্টার ওয়ার্ড সংস্করণ এবং ওয়ানপ্লাস 6 মার্ভেল অ্যাভেঞ্জারস সংস্করণ ছিল। উভয় ফোনে অক্সিজেন অপারেটিং সিস্টেমের একটি tweaked সংস্করণ ছিল, অতিরিক্ত থিম, রঙ প্যালেট এবং ওয়ালপেপার দিয়ে। এবং এটি ওয়ানপ্লাস 6 টি ম্যাকলারেন সংস্করণের সাথে একই রকম, যা একটি নতুন কালো এবং কমলা থিম পায়, যা বাইরের বাহ্যিক ব্যক্তিত্বের পাশাপাশি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের জন্য একটি বিশেষ অ্যানিমেশনও পায়।
OnePlus নিশ্চিত করেছে যে OnePlus 6T ম্যাকলারেন সংস্করণটি মার্কিন যুক্তরাষ্ট্রে $ 699 (প্রায় 50,000) এবং ইউরোপে € 699 এর জন্য খুচরা হবে। কোম্পানিটি ভারতের মূল্য এবং সেইসাথে প্রাপ্যতা বিশদগুলি নিশ্চিত করে পরে নিশ্চিত করবে, এবং এটি OnePlus যে কখনও তৈরি করা সবচেয়ে ব্যয়বহুল ফোনটির ম্যান্ডেল নিতে প্রস্তুত। এবং ম্যাকলারেন ভক্তদের জন্য, এটি আরো জ্ঞান করে তোলে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks

Post Top Ad

Your Ad Spot

Pages