GMPC ONLINE- this websites indian news digital stock market latest news information of Technology gathering ethical hacking course. <meta content='nositelinkssearchbox' name='google'/> Nokia 8.1 With 6.18-Inch HDR Display, Dual Rear Cameras Launched in India: Price, Specifications - GMPC Online

Haed ads

Breaking

সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮

Nokia 8.1 With 6.18-Inch HDR Display, Dual Rear Cameras Launched in India: Price, Specifications

ভারতে নকিয়া 8.1 মূল্যের দাম Rs। তার একমাত্র 4 গিগাবাইট / 64 গিগাবাইট ভেরিয়েন্টের জন্য 26,999।


নোকিয়া 8.1 ব্র্যান্ড লাইসেন্সকারী এইচএমডি গ্লোবাল দ্বারা সোমবার ভারত চালু করা হয়। মনে রাখা, গত সপ্তাহে স্মার্টফোনটি দুবাইয়ে চালু করা হয়েছিল এবং এটি মূলত অক্টোবরে চীনে চালু হওয়া নকিয়া এক্স 7 এর বৈশ্বিক রূপ। নকিয়া 8.1 এর বেশ কয়েকটি হাইলাইট বৈশিষ্ট্য রয়েছে, যেমন এইচডিআর 10 সাপোর্টিং ডিসপ্লে, জিইস অপটিক্সের সাথে সম্পন্ন দ্বৈত রিয়ার ক্যামেরা এবং কোয়ালকম থেকে বরং আধুনিক স্ন্যাপড্রাগন 710 এসওসি। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড এক প্রোগ্রামের অংশ, যা সময়মত আপডেট এবং একটি অপ্টিমাইজড স্টক ইন্টারফেসের আশ্বাস দেয় - এটি অ্যানড্রইড 9.0 পাই-অফ-দ্য-বক্স চালায়। নকিয়া 8.1 এর আরেকটি প্রধান বৈশিষ্ট্য হল এটিতে 3,500 এমএএইচ ব্যাটারিতে 18W দ্রুত চার্জিংয়ের সমর্থন।
ভারতে নকিয়া 8.1 দাম, লঞ্চ অফার
ভারতে নোকিয়া 8.1 মূল্য নির্ধারণ করা হয়েছে। তার একমাত্র 4 গিগাবাইট র্যাম / 64 গিগাবাইট ইনব্লিট স্টোরেজ ভেরিয়েন্টের জন্য 26,999, এবং এটি নীল / সিলভার এবং আয়রন / ইস্পাত রঙের রূপে পাওয়া যাবে। শীর্ষ মোবাইল খুচরা বিক্রেতা (বিগ সি, ক্রোমা, মায়গ, রিলায়েন্স, এবং সঙ্গীতা সহ), আমাজন ইন্ডিয়া এবং নকিয়া / ফোনের মাধ্যমে ২5 ডিসেম্বরে স্মার্টফোনের বিক্রি চলবে। আজ থেকে খুচরা বিক্রেতাদের এবং নোকিয়া.com/ ফোনের মাধ্যমে প্রি-বুকিং শুরু হবে, যখন আমাজন ইন্ডিয়া আমার কাছে একটি বিজ্ঞপ্তি পৃষ্ঠা পাবে।
এইচএমডি গ্লোবাল জানিয়েছে, নকিয়া 8.1 লঞ্চ অফারগুলি এয়ারটেল প্রিপেইড গ্রাহকদের জন্য 1 জিবি 4 জি ডাটা ডেটা পর্যন্ত অন্তর্ভুক্ত। 199, এয়ারটেল পোস্টপেইড গ্রাহকদের জন্য 1২0 গিগাবাইট অতিরিক্ত ডেটা পর্যন্ত যোগ্য পরিকল্পনার জন্য Rs। 4 9 মাসে 3 মাসের নেটফিক্স সাবস্ক্রিপশন এবং 1 বছরের আমাজন প্রাইম সাবস্ক্রিপশন পাশাপাশি। যারা আমাজন ইন্ডিয়া থেকে স্মার্টফোন বা নোটিফাই আমার বিকল্পটি নির্বাচন করে তাদের সার্ভাইভ থেকে 6 মাসের একটি স্ক্রীন প্রতিস্থাপন পাবে, যারা অফলাইন খুচরা বিক্রেতারা (পিনেলাবস টার্মিনালগুলি সহ) স্মার্টফোনের কেনাকাটার জন্য HDFC ব্যাঙ্ক থেকে 10 শতাংশ ক্যাশব্যাক পাবে। এবং ডেবিট কার্ড ইএমআই লেনদেন।
নোকিয়া 8.1 বিশেষ উল্লেখ
ডুয়াল সিম (ন্যানো) নকিয়া 8.1 স্টক অ্যানড্রইড 9 পাই চালায় এবং আমরা যেমন উল্লেখ করেছি, এটি Android One প্রোগ্রামের অংশ যা সময়মত আপডেট প্রদানের নিশ্চয়তা দেয়। এটি একটি 6.18-ইঞ্চি পূর্ণ-এইচডি + (1080x2244 পিক্সেল) প্রদর্শন করে যা 18.7: 9 অনুপাত অনুপাত, 81.5 শতাংশ স্ক্রীন-টু-শরীরের অনুপাত, এইচডিআর 10 সমর্থন, 500 নট শীর্ষ উজ্জ্বলতা এবং 96 শতাংশ রঙের গামছাতে সক্ষম। নকিয়া 8.1 একটি অক্টা-কোর ক্যালোকম স্ন্যাপড্রাগন 710 দ্বারা চালিত হয়, এটি ২ গিগাহার্জ পর্যন্ত 2.2 গিগাবাইট পর্যন্ত, 4 গিগাবাইট এলপিডিডিআর 4x র্যামের সাথে।
নকিয়া 8.1 জিইস অপটিক্সের সাথে একটি দ্বৈত রিয়ার ক্যামেরা সেটআপ দেয়, প্রাথমিক 1২ মেগাপিক্সেল ক্যামেরাটিতে 1 / 2.55-ইঞ্চি সেন্সর, 1.4-মাইক্রন পিক্সেল, ওআইএস, ইআইএস, 2 পিডি (ডুয়েল ফোটোডিওড) প্রযুক্তি এবং একটি দ্বৈত LED ফ্ল্যাশ. 13-মেগাপিক্সেল ফিক্সড-ফোকাস লেন্সটি গভীর সেন্সিংয়ের জন্য বোঝানো হয়। সামনে, নকিয়া 8.1 0.9-মাইক্রন পিক্সেল সহ ২0 মেগাপিক্সেল ফোকাস লেন্স এবং ভাল কম আলো ফটোগ্রাফির জন্য 4-ইঞ্চি 1 পিক্সেল প্রযুক্তিতে বহন করে। কোম্পানিটি তার বোথি বৈশিষ্ট্যটি টাটিং করছে, যা সামনে এবং পিছনের ক্যামেরা উভয় একসাথে ব্যবহার করতে পারে, পাশাপাশি তার প্রো ক্যামেরা UI, বেশ কয়েকটি ম্যানুয়াল ক্যামেরা বিকল্প সহ। ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ একটি বোকেহ প্রভাব সমন্বিত প্রতিকৃতি শট তৈরি করতে সাহায্য করবে, কোম্পানি বলেন।
নকিয়া 8.1 এ 64 গিগাবাইট ইনব্লিট স্টোরেজ রয়েছে, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে প্রসারিতযোগ্য (400GB পর্যন্ত)। কানেক্টিভিটি অপশনগুলিতে 4 জি ভোলাইট, ওয়াই-ফাই 802.11 এসি, ভয়েউইফাই, ব্লুটুথ ভি 5.0, জিপিএস / এ-জিপিএস, এফএম রেডিও, 3.5 মিমি হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্ট রয়েছে। নকিয়া 8.1 একটি অ্যাক্সিলেরোমিটার বহন করে, এম্বিয়েন্ট লাইট সেন্সর, ডিজিটাল কম্পাস, জিওরোস্কোপ এবং প্রক্সিমিটি সেন্সর বহন করে। এটি পিছন প্যানেল একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বৈশিষ্ট্য। এটিতে দুটি স্বন নকশা রয়েছে এবং এটি 6000-সিরিজের অ্যালুমিনিয়ামের মধ্যে নির্মিত, যার মধ্যে ডায়মন্ড কাটা প্রান্ত রয়েছে এবং দুটি অ্যানোডাইজিং প্রক্রিয়াগুলির মাধ্যমে এটি হয়েছে।
নকিয়া 8.1 একটি 3,500 এমএএইচ ব্যাটারিতে রান করে যা ২২ ঘণ্টা টক টাইম, 24 দিনের স্ট্যান্ডবাই সময় এবং 11 ঘন্টা ভিডিও প্লেব্যাক পর্যন্ত বিতরণ করে। কোম্পানিটি 18W দ্রুত চার্জিংয়ের উপস্থিতিও জোরদার করছে। এটি 154.8x75.76x7.97 মিমি পরিমাপ করে এবং 178 গ্রামে ওজন করে। এতে একটি স্পিকার ডিজাইন রয়েছে এবং এটি একটি স্মার্ট এমপি, 2 এমইক্স, এবং নকিয়া ওজো ঘরের ক্যাপচার নিয়ে আসে। এইচএমডি গ্লোব এছাড়াও নোকিয়া 8.1 গুগল এআরকোর সমর্থন আছে যে নির্দেশ করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks

Post Top Ad

Your Ad Spot

Pages