GMPC ONLINE- this websites indian news digital stock market latest news information of Technology gathering ethical hacking course. <meta content='nositelinkssearchbox' name='google'/> Pokémon Go maker Niantic now worth about $4 billion - GMPC Online

Haed ads

Breaking

রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

Pokémon Go maker Niantic now worth about $4 billion

দ্য ওয়াল স্ট্রিট জার্নাল জানায় যে নিউক্লিকটি এখন $ 4 বিলিয়ন ডলারের লজ্জা পাচ্ছে যা পোকেমন গো প্রস্তুতকারকের উত্থাপিত ২00 মিলিয়ন ডলারের উদ্যোগের মূলধন।

কিছু প্রসঙ্গ দিতে, 4 বিলিয়ন ডলার এপিক গেমস এই বসন্তের আগে ছিল। কিন্তু অক্টোবরের শেষে অর্থায়ন একটি বৃত্তাকার ফোর্টনাইট সৃষ্টিকর্তা 15 বিলিয়ন ডলার গ্রহণ। ফোর্বস মনে করে যে ২01২ সালে এটি 660 মিলিয়ন মার্কিন ডলার ছিল, ফোর্টনাইট প্রথমবারের মতো ঘোষণা করা হয়েছিল (আজকের দিনে এটি সম্পূর্ণ ভিন্ন রূপে)।
Niantic না Epic প্রকাশ্যে কোম্পানি অনুষ্ঠিত হয়। সেই খেলোয়াড়দের মধ্যে, টেক টু ইন্টারঅ্যাক্টিভ (২ কে গেমস এবং রকস্টারের প্যারেন্ট কোম্পানী) বাজার মূলধনের 11.7 বিলিয়ন ডলারে, ইলেক্ট্রনিক আর্টস $ 24.2 বিলিয়ন এবং অ্যাক্টিভিশন ব্লিজার্ড 36.4 বিলিয়ন ডলার।

গত বছর, নিয়াটিক $ 2.7 বিলিয়ন মূল্যের মূল্যের জন্য $ 200 মিলিয়ন উত্থাপিত করেছিল। তাই এই বিনিয়োগকারীদের এখনও Pokemon Go craze বন্ধ ঠান্ডা পরে কোম্পানির একটি উচ্চ মতামত আছে দেখায়। মার্কিন যুক্তরাষ্ট্রে পোকেমন গো এখনো শীর্ষ 200 টি অ্যাপ্লিকেশনের (ডাউনলোডের মাধ্যমে) একের মধ্যে রয়েছে, কিন্তু চার বছর আগে এটি চার্টকে নিয়ন্ত্রণ করে না।

পোকেমন গন চালু হলে, ক্রেজিটি নিন্টেন্ডোর স্টক মূল্যকে এতটাই বাড়িয়ে তোলে যে কোম্পানিটি বিনিয়োগকারীদের মনে করিয়ে দেয় যে যদিও পকিমন কোম্পানি লাইসেন্সের তৃতীয় এক তৃতীয়াংশ মালিকানাধীন, এটি পোকামিন গোকে লাইসেন্স দেয় না, এটিও গেমটি তৈরি করে না এবং এটি সত্যিই একটি বড় দেখতে পায়নি এটা থেকে আর্থিক লাভ। 1990 সাল থেকে একদিনের মধ্যে সবচেয়ে বেশি স্টক মূল্য ছাড়িয়ে বিনিয়োগকারীদের প্রতিক্রিয়া জানানো হয়।
পোকেমন গো সম্প্রতি প্রশিক্ষক যুদ্ধের আকারে পিভিপি মাল্টিপ্লেয়ার চালু করেছিলেন, যেখানে খেলোয়াড় একে অপরের প্রতি এবং প্রতিযোগিতামূলক লীগেও একে অপরকে নিতে পারে। সম্প্রতি ঘোষিত হ্যারি পটার: উইজার্ডস ইউনিট, ফ্র্যাঞ্চাইজির উইজার্ডিং বিশ্বের অন্য একটি মোবাইল আধুনিক রিয়ালিটি গেমের সাথে ওয়ারেন্ট ব্রোসের সাথে কাজ করছে। 2019 সালে এটি চালু হওয়ার আশা করা হচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks

Post Top Ad

Your Ad Spot

Pages