GMPC ONLINE- this websites indian news digital stock market latest news information of Technology gathering ethical hacking course. <meta content='nositelinkssearchbox' name='google'/> Weekly poll: OnePlus 6T McLaren, hot or not? - GMPC Online

Haed ads

Breaking

রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

Weekly poll: OnePlus 6T McLaren, hot or not?

আপনি একটি মোটরসোর্ট ফ্যান কিনা বা না, OnePlus 6T McLaren প্রবর্তন বেশ উত্তেজনাপূর্ণ ছিল। বিশেষ সংস্করণ ফোনটি ওয়ার্প চার্জের debuts, কোম্পানির প্রথম চার্জিং গতি আপগ্রেড 2016 এর OnePlus 3 থেকে।

30W এ এটি স্পষ্টভাবে 20W ডন-কল-ই-ড্যাশ চার্জের উপর আপগ্রেড এবং স্যামসাং এবং অ্যাপল যা প্রস্তাব করছে তার চেয়ে দ্রুততর, উদাহরণস্বরূপ। সম্ভাবনা হল OnePlus 7 এছাড়াও ওয়ার্প ব্যবহার করবে।
তারপর মেমরি আছে। এতে 10 গিগাবাইট র্যাম রয়েছে, অধিকাংশ ল্যাপটপ কম। এবং 256 গিগাবাইট স্টোরেজও আছে।

এছাড়াও, পিছনে কার্বন ফাইবার রয়েছে - ম্যাকলারেন রেসিং টিমের প্রতি শ্রদ্ধা, যা এফ 1 এ তার ব্যবহারকে অগ্রাধিকার দেয়। পূর্বে, কার্বন OnePlus ক্ষেত্রে বৈশিষ্ট্যযুক্ত, কিন্তু ফোন নিজেই কখনও। "পপায়া কমলা" রেসিং দলের আরেকটি ধাক্কা এবং প্রান্তের আলো চেহারাটি বেশ অনন্য।

সংক্ষেপে, এটি একটি সুন্দর ফোন এবং € 700 এর জন্য একটি খারাপ প্যাকেজ নয়। এটি ভ্যানিলা 8 / 256GB মডেলের উপরে € 70 প্রিমিয়াম এবং 6/128 গিগাবাইট বেসের তুলনায় € 150 বেশি।
যাইহোক, একটি নিকৃষ্টতা নির্দেশ করে যে € 700 মূল্যের পরিসরে টেলিফোটো বা অতি-বিস্তৃত ক্যামেরা (কখনও কখনও উভয়), ওয়াটারপ্রুফিং, বেতার চার্জিং, বড় ব্যাটারী, স্টিরিও স্পিকার, 3.5 মিমি জ্যাক (কখনও কখনও) সহ ফোন রয়েছে।

আপনি জানেন, OnePlus 6T এর বিরুদ্ধে স্বাভাবিক অভিযোগ। ম্যাকলারেন ভ্যানিলা 6T .

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks

Post Top Ad

Your Ad Spot

Pages